• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

দৌলতদিয়া ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী

১০:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯ ঢাকা
UP

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আব্দুর রহমান মন্ডল।

গোয়ালন্দ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল আনারস প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৯৪৬ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল পেয়েছেন ৯ হাজার ৫৫৭ ভোট। ৩৮৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন আনারস প্রতীকের আব্দুর রহমান মন্ডল।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, দৌলতদিয়ায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ২৮৩জন। এরমধ্যে পুরুষ ১২ হাজার ৩৫২ ও মহিলা ভোটার ১২ হাজার ৯৩১জন।

গত ২৫ জুলাই এ ভোট গ্রহণের কথা থাকলেও বন্যার কারণে সে সময় স্থগিত হওয়া নানা জল্পনা-কল্পনা শেষে ১৬ সেপ্টেম্বর সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। এতে করে ভোটারদের আগ্রহ ছিল চোখে পাড়ার মত।

সরেজমিন বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের দীর্ঘ সারি। প্রতিটি ভোট কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য। তবে উদ্বেগ ও উৎকণ্ঠা থাকলেও স্থানীয় প্রশাসন একটি সুষ্ঠু, ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করতে সফল হয়েছে।