• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শোভনের প্রশংসায় পঞ্চমুখ কোটা আন্দোলনের নেতা

১১:১৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯ আলোচিত
SOVON

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিভিন্ন অভিযোগের পর পদ হারিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই নেতা রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। শোভন-রাব্বানীকে পদ থেকে সরিয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান আল নাহিয়ান খান। অন্যদিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান লেখক ভট্টাচার্য।

শোভনের বিদায়ের পর কোটা সংস্কার আন্দোলনের নেতা ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন ছাত্রলীগের সদ্য বিদয়ী সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের প্রশংসা করেছেন। সোমবার তার লেখা একটি স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল হয়।

মামুন তার ফেসবুকে লেখেন-

‘শোভন, রাব্বানী ভাইদের কমিটি হওয়ার আগের ঘটনা, কমিটিতে শোভন ভাই আসবে এমন গুঞ্জন চলছিলো। শোভন ভাই নতুন করে হলে উঠলেন ৩১৩ নাম্বার রুমে, আর আমি দীর্ঘদিন ধরে ৩১৪ নাম্বার রুমে থাকি। তখন আমার মাস্টার্স রানিং।

শোভন ভাইয়ের একজন কর্মী, শোভন ভাইকে বললো ভাই, কোটা সংস্কার আন্দোলনের আহ্বায়ক মামুন তো আপনার পাশের রুমে থাকে। আপনি বললে ওকে আর হলে আসতে দিবো না!

শোভন ভাইয়ের উত্তর, মুহসিন হল কি তোর/ তোমার বাপের? মামুন এই হলের শিক্ষার্থী, সে অবশ্যই হলে আসবে এবং রুমে থাকবে। কথাটা আমার কানে আসার পর থেকে শ্রদ্ধা থেকে কোনোদিন উনার চোখের দিকে তাকাই নি। আমি ব্যক্তি শোভন ভাইকে শ্রদ্ধা করি এবং ভালোবাসি, ছাত্রলীগের সভাপতি হিসেবে না।

ভালো থাকুন ভাই।

এটা কোনো রাজনৈতিক পোস্ট না,দয়া করে এখানে কেউ রাজনীতি খুঁজতে আসবেন না।’