• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

স্বর্ণসহ কুড়িয়ে পাওয়া ব্যাগ ফেরত দিলেন চার যুবক

১১:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- সিরাজগঞ্জে স্বর্ণের গহনাসহ কুড়িয়ে পাওয়া ব্যাগ ফিরিয়ে দিয়ে সততার পরিচয় দিয়েছেন চার যুবক।

সোমবার সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চকমকিমপুর গ্রামের রুবেল আহম্মেদ, এনায়েতপুর থানার ফয়সাল, কামারখন্দ উপজেলার কামারখন্দ গ্রামের আকাশ ও জামালপুরের দেওয়াগঞ্জ গ্রামের নূর আলম পুলিশের সাহায্যে ব্যাগটি মালিকের কাছে হস্তান্তর করেন।

জানা যায়, সিরাজগঞ্জ পৌর এলাকার এম.এ মতিন সড়কের খ্রিস্টান কবরস্থানের পাশ থেকে শুক্রবার বিকালে একটি ভ্যানিটি ব্যাগ কুড়িয়ে পান ওই চার যুবক। যাতে এক ভরি স্বর্ণালঙ্কারসহ মূল্যবান দ্রব্যাদি ছিল। মালিককে না পেয়ে ওইদিন সন্ধ্যায় গহনাসহ ব্যাগটি তারা সিরাজগঞ্জ সদর থানায় জমা দেন।

ব্যাগের মালিক ভদ্রঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক খানের মেয়ে মাকসুদা পারভীন সাংবাদিকদের বলেন, ভদ্রঘাট বাজার থেকে শহরে আসার পথে অসাবধানতাবশত ব্যাগটি হারিয়ে যায়। ব্যাগে ১ ভরি ১২ আনা স্বর্ণের গহনা ছিল বলে জানান তিনি।

ওই চার যুবক সামাজিক যোগাযোগ ম্যাধম ফেসবুকে একটি ব্যাগ পাবার বিষয়ে পোস্ট দেন। পোস্টটি দেখতে পেয়ে সিরাজগঞ্জ সদর থানায় যোগাযোগ করেন তিনি।

পারভিন বলেন, ‘গহনাসহ ব্যাগটি ফেরত পেয়ে সত্যিই খুব অবাক হয়েছি। দেশে এখনো ভালো ও সৎ মানুষ আছে।’

ব্যাগটি ফেরত দেয়ার সময় সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মাদ দাউদ, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও অনান্য পুলিশ কর্মকর্তাসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।