• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শাড়ি পরেই ফুটবল মাঠে শ্রাবন্তী, করলেন গোলও

৬:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- শাড়ি পরে কোনও মহিলাকে কখনও ফুটবল খেলতে দেখেছেন? তাও আবার এক শটেই গোল করতে? হ্যাঁ, ঠিকই শুনছেন। এবার শাড়ি পরে, খোলা চুলে দিব্যি ফুটবল খেলে ফেললেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তবে শ্রাবন্তী শুধু ফুটবলই খেললেন না, এক শটে গোল করেও সকলকে তাজ্জব বানালেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেই শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের এই দক্ষতাকে ‘ভার্সাটাইলিটি’ বলেই উল্লেখ করেছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর এই দক্ষতায় মুগ্ধ নেটিজেনরাও। তাঁরা কেউ লিখেছেন ‘বাঙালি মেয়েরা সব পারে’। কেউ আবার লিখেছেন, ‘নাইস গোল’।

জানা যাচ্ছে, সম্প্রতি কলকাতার একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে গিয়েছিলেন নায়িকা। বলাই বাহুল্য, শ্রাবন্তীর গোল দিয়েই শুরু হল সেই ফুটবল টুর্নামেন্টের। শাড়ি পরে অভিনেত্রীর এক শটে এই গোল করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

টালিউডের হার্টথ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন দিয়ে কেরিয়ার শুরু… জিত্‍ থেকে দেব… ইনহডাস্ট্রির এক- সে-বরকর-এক নায়কদের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দশর্কদের। কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী।

বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে যোগাযোগ হয় সুন্দরীর। তখন সবে তাঁর দ্বিতীয় স্বামী কৃষ্ণণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে… মন খারাপ… ধীরে ধীরে রোশনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন।

তবে বিয়ে করে রূপোলী পর্দা ভুলে গিয়েছেন, এমনটা নয়! একদিকে যেমন চুটিয়ে সংসার করছেন, অন্যদিকে চলছে তাঁর নতুন ছবি ‘বিক্ষোভ’-এর শ্যুটিং।

ছবিটি পরিচালনা করছের শামীম আহমেদ রনী। ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে গড়িয়েছে ‘বিক্ষোভ’-এর চিত্রনাট্য।