সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

আবারো এক হচ্ছেন তাহসান-মিথিলা!

৬:০৪ অপরাহ্ণ | বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ শোবিজ অঙ্গনে তাহসান মিথিলা ছিলেন সবচেয়ে আলোচিত জুটি। তাঁদের দাম্পত্য জীবন ছিল সকলের নিকট আলোচনার অন্যতম বিষয়। কিন্তু সেই আলোচনা যে হুট করে থেমে যাবে কে জানতো? ২০১৭ সালের ২০শে জুলাই আকস্মিকভাবেই কোনও কারণ না জানিয়ে ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান মিথিলা।

এর আগে তাহসান-মিথিলার মধ্যে দুরত্বের নানা গল্প শোনা গেলেও বিষয়টি নিশ্চিত হয় দুজনের ঘোষণার পর। সেদিন জানা যায়, ২০১৫ সাল থেকেই আলাদা বসবাস করছেন তারা। তবে দুজনে মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের বাঁধনে রয়ে গেছে।

সেই সম্পর্কের জেরেই এবার দুজনে মেয়েকে নিয়ে একসঙ্গে ঘুরতে গেলেন দেশের বাইরে। আর এই খবরটি চাউর হতেই সেটি ভাইরাল। তাহসান-মিথিলার ভক্তরা যেন নতুন আশার দিশা খুঁজে পেলেন। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখছেন, আবারও হয়তো দুই তারকার সংসার জোড়া লাগবে। অনেকে অভিনন্দনও জানাচ্ছেন তাহসান-মিথিলাকে।

এই দুই তারকার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা যায়, একমাত্র সন্তানসহ দুইজনই এখন নিউইয়র্কে রয়েছেন। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইন্সটাগ্রামে।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে ঘাড়ে করে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মিথিলা মেয়ের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার ছবি আপলোড করেছেন। দুই ছবিতেই আইরা তাহরিম খানকে একই পোশাকে দেখা গেছে।

এছাড়া দুই জনই নিউইয়র্কের সেন্ট্রাল পার্ক সহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন। যা নিয়ে ভক্তরা কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারও এক হচ্ছেন কি দুইজন?

দীর্ঘদিন প্রেম করে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আসে।