সংবাদ শিরোনাম
  • আজ ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছে বিএনপি: ওবায়দুল কাদের

১:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ঢাকাকে ক্যাসিনো শহর বানিয়েছিল। এই ক্যাসিনো বন্ধের জন্য বিএনপি যা পারেনি আওয়ামী লীগ তা পেরেছে।

আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এমন নয় যে নির্বাচনকে সামনে রেখে আমরা কিছু ব্যবস্থা নিচ্ছি। আমরা প্রথম ৮-৯ মাসেও ব্যবস্থা নিয়েছি। তাদের (বিএনপি) সময় এই ক্যাসিনোগুলো ছিল। তখন তো তারা কোনো অ্যাকশন নেয়নি।

তিনি বলেন, আমার বক্তব্য হচ্ছে বিএনপি যা করতে পারেনি সেটা আওয়ামী লীগ সরকার করছে। খালেদা জিয়া সরকার যা পারেনি, সেটা শেখ হাসিনা সরকার করছে। এতে সরকার এবং দলের ভাবমূর্তি বাড়ছে। সেটাই বিএনপির গাত্রদাহের কারণ।

ওবায়দুল কাদের আরো বলেন, ‘শুধু ছাত্রলীগ, যুবলীগ নয়- আওয়ামী লীগের যারা এসব কাজের সঙ্গে যুক্ত, তাদের মনে রাখা উচিত, কাউকে ছাড় দেওয়া হবে না।’

মন্ত্রী বলেন, দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে। সারাদেশের যেখানেই দুর্নীতি বা অনিয়ম হবে সবখানেই শুদ্ধি অভিযান চলবে।

এসময় দুর্নীতিবাজদের সতর্ক করে কাদের বলেন, প্রশাসন বা রাজনীতির কেউ যদি দুর্নীতিতে মদদ দিয়ে থাকে তাহলে তাদেরও আইনের আওতায় আনা হবে। কোন গডফাদারই ছাড় পাবে না।