• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

ট্রেনে ব্যাগ চুরি দায় প্রধানমন্ত্রীর ওপর চাপালেন মন্ত্রী

১১:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯ আন্তর্জাতিক
PM

আন্তর্জাতিক ডেস্কঃ ট্রেনে ব্যাগ চুরির দায় প্রধানমন্ত্রীর ওপর চাপিয়েছেন ভারতের কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম।

এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) প্রতিবেদনে জানা গেছে, কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম বেশ কিছুদিন বিরোধী রাজনীতি করেছেন। গতবছর কংগ্রেস ক্ষমতায় আসার পর রাজ্যের শিক্ষামন্ত্রী হন। তীব্র মোদি-বিরোধী হিসেবে পরিচিত টেকাম।

ভারতীয় টিভি চ্যানেল টাইমস নাউ অনলাইনের প্রতিবেদনে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর অমরকণ্টক এক্সপ্রেস থেকে ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকামের একটি ব্যাগ চুরি হয়ে যায়। তিনি অরকণ্টক এক্সপ্রেসের প্রথম শ্রেণির কামরায় ছিলেন। অমরকণ্টকের মতো ট্রেনের প্রথম শ্রেণির কামরা থেকে একজন মন্ত্রীর মতো ভিআইপির ব্যাগ চুরি যাওয়ার ঘটনা অবাক করার মতোই।

প্রেমাসায় সিংয়ের দাবি, তার ব্যাগে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি এবং বেশ কিছু টাকা ছিল। ব্যাগ হারানোর পর তিনি রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন।

এই কাণ্ডের জন্য সরাসরি তিনি প্রধানমন্ত্রীকে দায়ি করে বসবেন তা ভাবতেই পারেননি অনেকে। চুরি প্রসঙ্গে প্রামাসায় সিং বলছেন, মোদিজি রেলে চুরি করাচ্ছেন। উনি বিরোধী দলের মন্ত্রীদের ব্যাগ চুরি করাচ্ছেন। এটাই ওনাদের সেরা পাওনা।

কংগ্রেসি মন্ত্রীর এই মন্তব্যে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন, সব কিছুতেই প্রধানমন্ত্রীকে দোষ দেয়াটা এখন ট্রেন্ড হয়ে গেছে। এটা মোটেই সমর্থনযোগ্য নয়।