• আজ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

‘শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি’- ধর্মপ্রতিমন্ত্রী

১১:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯ জাতীয়
DHORMO

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ শুক্রবার রাত ৯টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, শেখ হাসিনা আছেন তাই আমরা ভালো আছি, প্রবাসীরাও খারাপ নেই। জীবনের মূল্য দিয়ে হলেও আমরা শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিহত করব। প্রয়োজনে মুক্তিযুদ্ধের মতো গেরিলা যুদ্ধ করে ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার জীবন দিয়ে বাঙ্গালি জাতিকে ভৌগোলিক/রাজনৈতিক স্বাধীনতা দিয়ে গেছেন, অর্থনৈতিক স্বাধীনতার লক্ষ্য নিয়ে স্বল্প সময়ে অনেক দূর এগিয়ে গিয়েছিলেন, কিন্তু ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে অর্থনৈতিক স্বাধীনতার কাজ শেষ করতে দেয়নি।

তিনি আরো বলেন, জাতির পিতার অবর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তির জন্য লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশকে বিশ্বে আজ এক নতুন উচ্চতায় পৌঁছে দিয়েছেন। বাংলাদেশ এখন দরিদ্র থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা মনে করেছিল তারা বাংলাদেশকে নিশ্চিহ্ন করে দেবে। কিন্তু তাদের জানা নাই মৃত মুজিব জীবিত মুজিবের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে আছেন। তারা তার অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য জীবনবাজি রেখে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো শেখ হাসিনাকে সরিয়ে দেয়ার জন্য দেশ-বিদেশে যে ষড়যন্ত্র চলছে তা প্রতিহত করতে প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।