সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দিন গ্রেফতার, গুলিবিদ্ধ ১

১০:৫৬ পূর্বাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯ ঢাকা, দেশের খবর

সৈয়দ সিফাত লিংকন, নারায়ণগঞ্জ প্রতিনিধি- নারায়ণগঞ্জের বন্দরে শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালু (৩০) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয় গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় পুলিশ পাল্টা জবাব দিলে একজন গুলিবৃদ্ধ হয়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাঘবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালু ওই এলাকার ওসমান গণির মেয়ের জামাই। এসময় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলে জানায় জেলা গোয়েন্দা পুলিশ।

ঘটনাস্থল থেকে জানা যায়, সালাউদ্দিন সালুকে গ্রেফতার করে আনার সময় তার সহযোগী ও বাড়ির লোকজন সালাউদ্দিন সহযোগীদের ডিবির গাড়িকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের গাড়িতে ভাংচুর চালানোর চেষ্টা করে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। গুলিতে ওই এলাকার পোশাক শ্রমিক নাদিম (২৮) নামে একজন যুবক আহত হয়। আহত ব্যক্তি সেই এলাকার এবাইদুল্লার ছেলে বলে জানা যায়। আহত ব্যাক্তিকে উদ্ধার করে নারায়ণগঞ্জে খানপুর ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বন্দরে অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালুকে গ্রেফতার করা হয়েছে। সালাউদ্দিনকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তার কাছ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। গ্রেফতার আসামীকে ছাড়িয়ে নিতে করে তার সহযোগীরা ডিবির গাড়িকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের গাড়িতে ভাংচুর চালানোর চেষ্টা করে। এসময় আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে এবং একজন যুবক গুলিবিদ্ধ ।