জিয়ার সমাধিতে দেরিতে পৌঁছানো নিয়ে যা বললেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক

৫:৫৪ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ২২, ২০১৯ আলোচিত
BCD

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল দায়িত্ব পাওয়ার পর দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে প্রথমবার ফুল দিতে যাওয়ার কর্মসূচিতে দেরি করে পৌঁছেছেন বলে মিডিয়ায় খবর ছড়িয়েছে।

মিডিয়ার খবর অনুযায়ী- খোকন-শ্যামল ছাত্রদলের প্রধান দুই নেতা নির্বাচিত হওয়ার পর শনিবার সকালে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ছিল তাদের প্রথম কর্মসূচি। সাড়ে ১০টায় জিয়ার সমাধিতে তাদের যাওয়ার কথা থাকলেও প্রায় ঘণ্টাখানেক পর দু’জনে সেখানে পৌঁছান। বিএনপির মহাসচিবসহ দলের সিনিয়র নেতারা ঠিক সময়ে উপস্থিত হলেও ছাত্রদলের সভাপতি-সম্পাদকের দেরির কারণে বেলা সাড়ে ১১টায় জিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

তবে এ বিষয়ে এই দুই নেতা দাবি করেছেন, তারা নির্ধারিত সময়েই সমাধিতে পৌঁছেছিলেন। মূল মাজারে প্রবেশ করতে সামান্য সময় দেরি হয়ে থাকতে পারে।

ছাত্রদলের সভাপতি খোকন বলেন, শনিবার বিএনপির সিনিয়র নেতা ও ছাত্রদলের হাজারো নেতাকর্মীকে সঙ্গে নিয়ে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ করেছি। আমরা সকালে নির্ধারিত সময়ে মাজারে পৌঁছেছিলাম। তবে আমরা নির্বাচিত হওয়ার পর এই প্রথম মাজারে গিয়েছিলাম বলে অনেক নেতাকর্মী সেখানে জড়ো হয়েছিলেন। সবাইকে নিয়ে মূল মাজারে প্রবেশ করতে সামান্য সময় দেরি হয়ে থাকতে পারে। ভবিষ্যতে আর এমনটি হবে না বলে আশা করি।

খোকন আরও বলেন, যারা ভুল বুঝে আমাদের দেরির বিষয়টি পত্রিকায় তুলে ধরেছেন, আশা করবো ভবিষ্যতে তারা আমাদের সঙ্গে যোগাযোগ করে সংবাদ প্রকাশ করবেন, তাতে ভালো হবে।

নির্বাচিত হওয়ার বিষয়ে খোকন-শ্যামল বলেন, সরকারি বাধা-বিপত্তির মধ্যেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নির্দশনায় সুষ্ঠুভাবে দীর্ঘ ২৮ বছর পর ছাত্রদলের একটি সুষ্ঠু কাউন্সিল হয়েছে। শত বাধা বিপত্তি পেরিয়ে ছাত্রদলের কাউন্সিলররা ভোট দিয়ে আমাদের নির্বাচিত করায় তাদের ধন্যবাদ জানাই।

Loading...