• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ময়মনসিংহে ডিবির অভিযানে ২১০৫পিস ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার-৬

৭:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯ ময়মনসিংহ
Mymensing

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ২১০৫ পিস ইয়াবা, ৩০ গ্রাম হেরোইনসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

সোমবার বিকেলে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পাঠানো প্রেস বিঞ্জপ্তি সুত্রে জানা যায় শনিবার রবিবার রাতে  কোতোয়ালী থানা এলাকা থেকে ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী  মোঃ আনোয়ার হোসেন (২৮), মাহমুদুল হাসান পিয়াস (২৫), ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ আবুল কাশেম(২৮), মোঃ আঃ কাদের(৪০)কে গ্রেফতার করা হয়।

 সোমবার ভোরে জেলার  মুক্তাগাছা  পৌর এলাকা থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী  আল মামুন রানা (২৮), ভালুকা থানা এলাকা থেকে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ  আন্ত জেলা মাদক ব্যবসায়ী মোঃ তোফাজ্জল হোসেন (২৬)কে গ্রেফতার করা হয়।

পৃথক পৃথকভাবে পরিচালিত এসব গ্রেফতার অভিযানের নেতৃত্বে ছিলেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এসআই আক্রাম হোসেন,আজিজুল হক,রোকন ইসলাম, মোঃ মনিরুজ্জামান।

গ্রেফতারকৃত আসামীদের সোমবার দুপুরে ময়মনসিংহের বিঞ্জ আদালতে পেরনণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি শাহ কামাল আকন্দ।

Loading...