হবিগঞ্জে অস্ত্র গুলিসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

৫:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯ সিলেট
HAZOT

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার শাহজাহান বাহিনীর প্রধান শাহজাহান মিয়াকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৯। তিনি জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড শাখার সভাপতি সাবেক ইউপি মেম্বার। সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে সোমবার ভোর রাতে শাহজাহান মিয়াকে বানিয়াচং থানায় সোপর্দ করেছে র‌্যাব। এর আগে রোববার রাতে বানিয়াচং উপজেলার ঝিংড়ি ব্রীজ এলাকা থেকে শাহজাহানকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব। শাহজাহান মিয়া উপজেলার নোয়াগড় গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

বানিয়াচং থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক জানান, সোমবার ভোররাতে শাহজাহান মিয়াকে থানায় সোপর্দ করে র‌্যব-৯। র‌্যাবের সিলেটের ডিআইজি নজীর হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে শাহজাহানের বিরুদ্ধে মামলা করেছেন।

বানিয়াচং থানার সেকেন্ড অফিসার হুমায়ূন কবির জানান, শাহজাহান মিয়াকে কোর্টে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। পুলিশ জানায়, শাহজাহানের বিরুদ্ধে ইদু মিয়া, এমায়ূন, আব্দুল মন্নান হত্যা মামলা, চাদাঁবাজি, ধর্ষন, জলমহাল লুটপাট, নারী-শশু নির্যাতন ও পুলিশ এসল্ট মামলাসহ অন্তত ১০টি মামলা রয়েছে।