বাউফলে ছাত্রলীগের তিন নেতাকর্মীকে কুপিয়ে জখম

৭:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯ বরিশাল
Bawfal

কৃষ্ণ কর্মকার,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা ছাত্রলীগের এক গ্রুপের তিন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে অপর গ্রুপের নেতাকর্মীদের বিরুদ্ধে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বাউফল পৌর শহরের থানা সড়কে এ ঘটনা ঘটে। আহত তিন নেতা কর্মীর নাম, কাওসার আহম্মেদ, নাহিদ ইসলাম ও রাশেদ হোসেন।

এদের মধ্যে গুরুতর আহত কাওয়াসারকে বাউফল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কাওসার বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেণির ছাত্র এবং ওই বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

গুরুতর আহত কাওসার জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে ছাত্রলীগ কর্মী নাহিদ ও রাশেদকে নিয়ে বাউফল সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রুদ্রর বকুলতলাস্থ বাসা থেকে কাগুজিপুল এলাকায় যাচ্ছিলেন। থানা সড়ক এলাকায় পৌছাঁলে আবদুর রহমান, অন্তর, মাহফুজ ও ইব্রাহিমের নেতৃত্বে ৭-৮ জন ছাত্রলীগ কর্মী ধারালো অস্ত্র ও পাইপ নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় তাদেরকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পড়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, কাওসারের মাথায় ৯টি সেলাই লেগেছে। শরীরের বিভিন্ন জায়গায় ফুলাজখম রয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।