‘বার্সাতেই নেইমারের সুখ’

৬:২৮ অপরাহ্ণ | শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০১৯ খেলা
nay

স্পোর্টস আপডেট ডেস্কঃ গ্রীষ্মের দলবদলের মৌসুমে বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন নেইমার জুনিয়র। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয় নি। এ বিষয়ে দানি আলভেজ জানালেন, নেইমারের সুখ বার্সাতেই।

তবে সাবেক বার্সা ও পিএসজি ডিফেন্ডার আলভেজ মনে করেন, নেইমার যদি স্পেনে ফিরতে চান তাহলে দলবদল সম্ভব।

এক সাক্ষাৎকারে আলভেজ বলেন, ‘নেইমারকে নিয়ে যদি বলি, আমি এখনও মনে করি তার সুখ বার্সেলোনাতে নিহিত। আমি বিশ্বাস করি, বছর দুয়েক আগে বার্সাতে যে সাফল্য সে পেয়েছিল সেটার পুনরাবৃত্তিতে সে সুখ খুঁজে পাবে।’

ব্রাজিলিয়ান অধিনায়ক ও ডিফেন্ডার আরও বলেন, ‘যে জায়গায় সুখী ছিলেন আপনি সেখানেই ফিরে যেতে চাইবেন। নেইমারও সেটাই করতে চেয়েছিল। আমি নিশ্চিত যে, ভবিষ্যতে সে সেখানে যেতে সক্ষম হবে।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে ৩ ম্যাচে মাঠে নেমেছেন নেইমার। এর মধ্যে স্ত্রসবুর্গ ও লিঁও’র বিপক্ষে তার করা গোলেই নুন্যতম ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা। তবে তৃতীয় ম্যাচে অবশ্য গোলের দেখা পাননি ব্রাজিলিয়ান তারকা আর তার দলও রেইমসের কাছে ২-০ গোলে হেরে গেছে।

এদিকে একাধিক ফরাসি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নেইমারের চুক্তির মেয়াদ বাড়াতে আগ্রহী পিএসজি। অর্থাৎ, নেইমারকে তাদের কতটা প্রয়োজন তা তারা উপলব্ধি করতে পারছে। তাই মূল্যবান রত্নটিকে হাতছাড়া করতে চাইছেন না ক্লাবটির কাতারি মালিক। সেক্ষেত্রে দলবদলের পরের পর্বেও ফের নেইমার নাটক দেখার জোর সম্ভাবনা আছে।