• আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল ও বৃক্ষরোপণ

৯:০৭ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ শিক্ষাঙ্গন
s

রোহান ইসলাম, স্টাফ করেসপন্ডেন্টঃ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। শনিবার দুপুরে আনন্দ মিছিলটি বাকৃবি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এছাড়া রোববার বিকেলে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি শেষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের শেষ আশ্রয়স্থল এবং সকল নেতা কর্মীর অভিভাবক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এখন শুধু দেশরত্ন নয়। তিনি এখন বিশ্বরত্ন। তার সুদক্ষ নেতৃত্বেই সারাদেশে আজ উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে আমি কথা দিচ্ছি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সর্বদা প্রধানমন্ত্রীর বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দিন খান, প্রোক্টর ড. মো. আজহারুল হক সহ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে অবস্থান করার কারণে প্রাণে বেঁচে যান শেখ হাসিনা ও শেখ রেহানা।

Loading...