চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

১১:২৭ অপরাহ্ণ | রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯ খুলনা
Chuadanga Road Accdent

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় ট্রাকের ধাক্কায় সড়ক থেকে ইজিবাইক ছিটকে পড়ে চালক রবিউল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ইজিবাইকের আরও দুই যাত্রী।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দর্শনা ফায়ার ব্রিগেড অফিসের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মিরাজ বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরে দামুড়হুদার দর্শনা থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে চুয়াডাঙ্গার দিকে আসছিল। এ সময় দর্শনা ফায়ার ব্রিগেড অফিসের সন্নিকটে পৌঁছালে পেছন দিকে থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশের গমিতে ছিটকে পড়ে যায়। ফলে ইজিবাইক চালক ও যাত্রীরা আহত হন।

দর্শনা ফায়ার ব্রিগেডের সদস্যরা তাদের উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার জামাল হোসেন শুভ চালক রবিউল ইসলামকে মৃত ঘোষণা করেন। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে অন্য আহতদের সরকারি এম্বুলেন্সে করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে মাদ্রাসাছাত্রী সাদিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পুংগু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে।