• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে স্কুলছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার!

৫:৫২ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯ বরিশাল
Jalakhati

নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:  ঝালকাঠিতে প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে দায়ের করা মামলায় এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার জাকির হোসেন জেলার কাঁঠালিয়া উপজেলার ৪৫ নম্বর বড় কাঁঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তিনি একই উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামের আব্দুল খালেকের ছেলে।

গত রোববার (২৯সেপ্টেম্বর) রাতে নিপিড়নের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে শিক্ষক জাকির হোসেনকে আসামি করে কাঁঠালিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। ওই রাতেই পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে।

মামলায় করা অভিযোগের উধৃতি দিয়ে কাঁঠালিয়া থানার পরিদর্শক (ওসি) মো. এনামুল হক জানান, সহকারী শিক্ষক জাকির হোসেন তৃতীয় শ্রেণিতে বাংলা বিষয়ে পাঠদানের সময় অনেক দিন ধরে শিশু ছাত্রীটিকে নানা অযুহাতে যৌন নিপিড়ন করে আসছিলেন। গত ২১ সেপ্টেম্বর রাতে শিশুটি তার মাকে এ বিষয়টি জানায়।

এদিকে শিশুর মা একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি তার সহকর্মীর বিরুদ্ধে নিজের মেয়েকে যৌন নিপিড়নের বিষয়টি স্কুলের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষা কর্মকর্তাতেও এর আগে অবহিত করেন। পরে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ  দায়ের করেন। সে অভিযোগের প্রেক্ষিতে ঘটনার তদন্ত চলছিল।

এদিকে মামলায় আজ সোমবার দুপুরে গ্রেপ্তার শিক্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান কাঁঠালিয়া থানার ওসি এনামুল হক।’

Skip to toolbar