মাসুদ রানা হচ্ছেন ‘এবিএম সুমন’

৬:৩৭ অপরাহ্ণ | সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯ বিনোদন
masud

বিনোদন ডেস্কঃ মাসুদ রানা হয়ে পর্দায় আসতে চলেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এবিএম সুমন। এরইমধ্যে তার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছে জাজ মাল্টিমিডিয়া। এ ছাড়া ছবিটিতে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মডেল ও অভিনেতা সাঞ্জু জন ও আন্তর্জাতিক অঙ্গনে আলো ছড়ানো বাংলাদেশি মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল।

জানা গেছে, এবিএম সুমন, সাঞ্জু জন ও পিয়া জান্নাতুল তিনজনই শুটিংয়ের জন্য খশরু পারভেজ রুনির কাছে প্রশিক্ষণ নিচ্ছেন। রুনি তার ফেসবুকে এই তিনজনের ফাইটিং শেখার কিছু ভিডিও অংশ প্রকাশ করেন। সেখানে দেখা যায় এই তিনজনই কমব্যাট ফাইট প্রশিক্ষণ নিচ্ছেন। তবে তিন তারকার কেউই ‘মাসুদ রানা’ ছবিতে যুক্ত হওয়ার ব্যাপারে মুখ খুলতে নারাজ।

‘মাসুদ রানা’ সিরিজের প্রথম পর্ব ‘ধ্বংস পাহাড়’ নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। এর ইংরেজি নাম ‘এমআর-৯’ আর বাংলা নাম হবে ‘মাসুদ রানা’। ছবিটি ইংরেজি ও বাংলা ভাষায় আসবে। পরে অন্য ভাষায় ডাবিং বা সাবটাইটেল হবে।

মাসুদ রানার শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। সিনেমার বাজেট করা হয়েছে প্রায় ১০ মিলিয়ন ডলার বা প্রায় ৮৩ কোটি টাকা। জাজের সঙ্গে ছবিটির সহপ্রযোজক হিসেবে আছে হলিউডের সিলভার লাইন।

চলচ্চিত্রটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর। ছবিটিতে অভিনয় করবেন রেসলিং দুনিয়ার ভয়ংকর তারকা দ্য গ্রেট খালি। আরও থাকছেন ‘দ্য ম্যাট্রিক্স’ ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ড। এছাড়াও আছেন ‘আয়রন ম্যান ২’খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ ক’জন তারকা।