পিরোজপুরে ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

৬:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯ বরিশাল
Pirojpur

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি:  পিরোজপুরের ভান্ডারিয়ায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া শিশু মেহেদী হাসানের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও সহপাঠী শিক্ষার্থীরা ।

 উপজেলার গৌরীপুর ইউনিয়নের মধ্য পৈকখালী দ্বিপ হ্যাচারী সম্মুখ সড়কে সোমবার বেলা ১১টায় মানববন্ধন কর্মসুচী পালিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় যুব সংহতি (জেপি) এর যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলম পান্নু, মোঃ শওকত হোসেন কাইউম, মোঃ আল-আমিন প্রমূখ।

এ ছাড়াও রাজাপুর উপজেলার সাউথ বড়ইয়া নাছিমা খাতুন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের তার সহপাঠীরাও দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বিদ্যালয় প্রাঙ্গনে পৃথক মানববন্ধন কর্মসুচী পালন করে।

মানববন্ধনে বক্তরা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। অবিলম্বে সঠিক তদন্ত পূর্বক এ মামলা প্রত্যাহারের জন্য দাবী জানান।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রোববার ভান্ডারিয়া উপজেলার গৌরীপুর ইউনিয়নের মধ্য পৈকখালী গ্রামের এক গৃহবধু উক্ত মেহেদী হাসানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করলে (মামলা নং ২৩ তাং ২৯/০৯/২০১৯ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১) থানা পুলিশ মেহেদী হাসানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেণ।