• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক পুলিশ কনস্টেবল

৭:০৭ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার চাটমোহর থানা পুলিশের এক সদস্য প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে পৌর সদরের দোলং মহল্লা থেকে তাকে আটকের পরে থানা পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। রাতেই ঐ পুলিশ সদস্য (কনষ্টেবল) কে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী ১ সন্তানের জননী (৪০) এর সাথে চাটমোহর থানার পুলিশ সদস্য (কনষ্টেবল) ফিরোজ আলির দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। আর এই সম্পর্কের জেরে সোমবার রাতে দু’জন ফোনে যোগাযোগ করে পুলিশ সদস্য ঐ প্রবাসীর ঘরে গোপনে ঢুকে পরে।

বিষয়টি তার পরিবারের সদস্যরা ও স্থানীয় জনসাধারন বুঝতে পেরে তাদের ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় খবর দেয়। পরে থানা পুলিশ সেখানে হাজির হয়ে পুলিশ কনষ্টেবল ফিরোজকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, কোন পুলিশ সদস্যের ব্যক্তিগত/নিজস্ব অপরাধ পুলিশ বাহিনীর উপর বর্তায় না। এই ঘটনায় কনষ্টেবল ফিরোজকে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...