সংবাদ শিরোনাম
  • আজ ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ঝালকাঠিতে পুলিশ সুপারের নেতৃত্বে বিশেষ অভিযান

৯:৩৭ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ২, ২০১৯ বরিশাল
Jalakhati

মোঃনজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধিঃ আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠিতে সড়কের নিরাপত্তা ও শৃংখলা রক্ষায় বিশেষ অভিযান শুরু করেছে জেলা পুলিশ।

বুধবার সকালে শহরের গাবখান টোলপ্লাজা এলাকায় এ অভিযানে সরাসরি  নেতৃত্ব দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এতে অপরাধীরা কিছুটা হলেও অাতংকে পড়েছে।  পুলিশের একজন বড় কর্তার হাতে যেকোন অপরাধের অপরাধী আটক হলে কোন ভাবেই ছাড় পাবে না এটা বুজেই অপরাধীরা গাঢাকা দিচ্ছে বলে জানা গেছে।

বিশেষ অভিযানে মোটরসাইকেল ও যানবাহন তল্লাশী করে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকেদের বিরুদ্ধে মামলা দেয়া হয়। এ সময় যাদের কাগজপত্র সঠিক এবং হেলমেট মাথায় আছে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জনান পুলিশ সুপার।

 পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ঝালকাঠির সড়ক ও মহাসড়কে নিরাপত্তা ও শৃংখলা রক্ষায় বিশেষ অভিযান শুরু করেছে জেলা পুলিশ। দুর্গাপূজা চলাকালীন সড়কের শৃংখলা রক্ষার্থে এ কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান পুলিশ সুপার।

পুলিশের এ অভিযানে ঝালকাঠি সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক আল-মামুন, হাবিবুর রহমান, আদেল আকবর ও সদর থানার পরিদর্শক (ওসি অপারেশন) মুরাদ আলীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারও উপস্থিত ছিলেন।

Loading...