বিয়ের কথা বলে রাতে শারীরিক সম্পর্ক, ভোরে পালালো যুবক

১০:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, নওগাঁ- নওগাঁর রাণীনগরে বিয়ের প্রলোভনে এক যুবতীকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ধর্ষণ মামলার আসামি হাফিজুর রহমানকে (২৭) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হাফিজুরকে বুধবার (২ অক্টোবর) আদালতে প্রেরণ করে এবং ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান উপজেলার কাশিমপুর ডাঙ্গাপাড়া গ্রামের সহিম উদ্দীন মন্ডল ওরফে বটুর ছেলে।

জানা গেছে, নির্যাতিত তরুণীর পরিবার কর্মসূত্রে ঢাকায় থাকে। পরিবারটির সঙ্গে একই বাসায় আড়াই বছর ধরে থাকেন আত্মীয় হাফিজুর রহমান। একপর্যায়ে হাফিজুর পরিবারটির কাছে ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেন। তারা প্রস্তাবে রাজি হয়। গত ৯ জুন রাতে তরুণী সপরিবারে নিজ বাড়ি রানীনগরে আসেন বিয়ের প্রস্তুতি নিতে। পরের দিন হাফিজুর তরুণীদের বাড়িতে গিয়ে বলেন, আনুষ্ঠানিকভাবে কালই (১০ জুন) তাঁকে বিয়ে করবেন। এই দিন রাতে তিনি ওই বাড়িতেই ছিলেন। আর রাতেই তিনি তরুণীকে ধর্ষণ করে ভোরে পালিয়ে যান। পরে তিনি তরুণীকে বিয়ে করতে অস্বীকৃতি জানান।

এক পর্যায়ে ন্যায়বিচারের আশায় আদালতে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার। এরপর পুলিশ মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করে রাতেই অভিযান চালিয়ে আসামি হাফিজুর রহমানকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে।

এছাড়া ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল হক।