‘পেঁয়াজ মজুত করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করলে ব্যবস্থা’

৩:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯ দেশের খবর, রংপুর

হিলি প্রতিনিধি- পেঁয়াজ মজুত করে বাজারে কৃত্রিম সংকটের সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে। পেয়াঁজের বাজার নিয়ন্ত্রণে রাখতে হিলি স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে বৈঠক কালে বাণিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক এ কথা বলেন।

তিনি আরও বলেন ব্যবসায়ীরা যাতে পেয়াঁজ মজুত করে কৃতিম সংকটের সৃষ্টি না করে এবং বাজারে উচচ মুল্যে পেয়াঁজ যাতে বিক্রি না হয় সে ব্যাপারে সরেজমিনে দেখার জন্য তিনি হিলি বন্দরে আসেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় হাকিমপুর উপজেলা পরিষদ সভা কক্ষে বন্দরের ব্যবসায়ীদের নিয়ে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক বৈঠক করেন।

উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে বৈঠকে বাণিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হকসহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমদানি রফতানি কারক গ্রুপের সভাপতি হারুনুর রশিদ হারুন, মেয়র জামিল হোসেন চলন্ত,বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি ফজলুর রহমান, আমদানিকারক মোবারক হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ব্যবসায়ীদের সাথে মত বিনিময় শেষে বানিজ্য মন্ত্রনালয়ের যুগ্ন সচিব নুর মো: মাহবুবুল হক হিলি বাজার ও ব্যবসায়ীদের আড়ৎ ও পোর্ট পরিদর্শন করেন।