শিক্ষা অফিসারকে কিল-ঘুষি মেরে স্কুল থেকে বের করে দিলেন আ.লীগ নেতা!

৪:৩২ অপরাহ্ণ | শনিবার, অক্টোবর ৫, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: সোনাগাজীতে এসএমসি কমিটি (স্কুল ম্যানেজিং কমিটি) গঠন নিয়ে আওয়ামি লীগ নেতার হাতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিতের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. ওয়াহিদুর রহমান বাদী হয়ে চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামি লীগ সভাপতি মো. নূরনবী মাস্টারের নাম উল্লেখ করে এবং ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সোনাগাজী মডেল থানায় লিখিত এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, চরমজলিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন সংক্রান্ত বিষয়ে জনৈক সাহাব উদ্দিন ও আকরাম আলী উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তার নামে তদন্ত ভার হাওলা করলে তিনি সংশ্লিষ্ট সকলকে অবগত করে ৩ অক্টোবর পৌনে তিনটার দিকে সরেজমিনে তদন্তের জন্য ওই স্কুলে যান।

বিষয়টি তদন্তের সময় চরমজলিশপুর গ্রামের সুজাত আলীর ছেলে মো. নূরনবীসহ আরো অজ্ঞাতনামা ৫-৬ জন সন্ত্রাসী লোকজন নিয়ে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে বিদ্যালয় ক্যাম্পাসে অনধিকার প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে সরকারী কাজে অন্যায়ভাবে বাঁধা প্রদান করে তদন্ত কাজ বন্ধ রাখতে বলে।

এসময় আসামিরা তার হাতে থাকা কাগজপত্র ছিনিয়ে নিয়ে দুমড়ে মুচড়ে ফেলে। আসামিরা তাকে হত্যার উদ্দেশ্যে কিল ঘুষি মেরে টানা হেঁচড়া করে তাকে স্কুল থেকে বের করে দেয়। পরে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্তের জন্য এসআই শহীদুল ইসলামের হাওলা করা হয়েছে।

Loading...