‘জনতার অধিকার’ নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

৩:৫০ অপরাহ্ণ | শনিবার, অক্টোবর ৫, ২০১৯ মুক্তমত

রাজধানীর শাহ আলী থানা যুব মহিলা লীগের সভাপতি মোসাঃ সামসুন নাহারের (বুচি) বিরুদ্ধে গত ৩ অক্টোবর “নারী মাদক ব্যবসায়ী শামসুর নাহার বুচি, ফরিদা বেগম ও কাঁকনের মাদক ব্যবসায়ের খুঁটির জোর কোথায়?” শিরোনামে ‘জনতার অধিকার’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়েছে।

এই সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত সামসুন নাহার। প্রতিবাদলিপিতে তিনি বলেন, গত ৩ই অক্টোবর জনতার অধিকার একটি অনলাইন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত। এসব মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আমার মা একজন আওয়ামী লীগের নিবেদিত কর্মী ছিলেন, আর আমার মায়ের কাছ থেকেই আমি রাজনীতি শিখেছি এবং জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের পরিবারের সাথে জড়িত আছি।

প্রতিবাদলিপিতে সামসুন নাহার আরও বলেন, প্রতিবেদনে বলা হয়েছে যে, আমার একটি অফিস রয়েছে সেটি নাকি অবৈধ! আসলে কথাটি সম্পূর্ণ মিথ্যা। আর অফিস নামে যে রুমটি রয়েছে সে রুমটি প্রতি মাসে ভাড়া দেওয়া হয়। আর আমার যে বাড়িটি রয়েছে সেটি নিয়ে বর্তমানে এখন পর্যন্ত মামলা চলমান রয়েছে এবং পিকআপ গাড়িটি আশা সমিতির একটি ঋণের মাধ্যমে কেনা হয়েছে।

‘উক্ত প্রতিবেদনে আরও নানা মানহানিকর কথা লেখা হয়েছে। যার দ্বারা আমি সমাজের কাছে হেয় প্রতিপন্ন হচ্ছি। তাই এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।’ (সংবাদ বিজ্ঞপ্তি)

Loading...