তরুণীকে ফুসলিয়ে ঘরে নিয়ে যায় বোন, ধর্ষণ করে ভাই

২:১৬ অপরাহ্ণ | রবিবার, অক্টোবর ৬, ২০১৯ খুলনা, দেশের খবর

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- বেনাপোলের বোনের সহযোগিতায় ভাইয়ের হাতে ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। শনিবার রাতে উপজেলার ভবেরবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আজ রোববার সকালে স্থানীয় কাগজপুকুর গ্রাম থেকে ধর্ষক সংগ্রাম হোসেন (২৫) কে আটক করেছে পুলিশ।

ধর্ষিতা বেনাপোলের একটি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীরর ছাত্রী। আটক ধর্ষক বেনাপোলের ভবেরবেড় গ্রামের মনির হোসেনের ছেলে। সে বেনাপোল পৌর ছাত্রলীগের একজন সদস্য। তার মা একজন কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

পুলিশ ও গ্রামবাসীরা জানান, ধর্ষিত স্কুল ছাত্রীকে ধর্ষক সংগ্রামের বোন মুক্তা খাতুন ফুসলিয়ে বাড়িতে এনে তার ভাইসহ একটি কক্ষে ঢুকিয়ে তালাবদ্ধ করে দেয়। সেখানে সংগ্রাম তাকে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হয়ে পড়লে পালিয়ে যায় সংগ্রাম। ঘটনার পরপরই ধর্ষিতার পিতা বাদি হয়ে বেনাপোল পোর্ট থানায় ধর্ষকসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে রোববার সকালে কাগজপুকুর গ্রামে থেকে তাকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, রোববার রাতেই ধর্ষিতার বাবা বেনাপোল পোর্ট থানায় সংগ্রামসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে ধর্ষিতাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। বাকি ২ জনকে আটকের জন্য অভিযান চলছে।