‘২০২০ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া’

১০:১৬ অপরাহ্ণ | রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ চট্টগ্রাম
buluu

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রোববার বিকেলে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত এক জনসমাবেশে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু ও আবদুল আউয়াল মিন্টু বলেন, চলতি বছরের ডিসেম্বরে নিঃশর্তভাবে মুক্ত হবেন বেগম খালেদা জিয়া। ২০২০ সালের নির্বাচনে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী হবেন দেশের স্বার্থের প্রশ্নে আপসহীন নেত্রী বেগম জিয়া।

দেশবিরোধী চুক্তি বাতিল, আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কক্সবাজার জেলা বিএনপি এ জনসমাবেশের আয়োজন করে।

সমাবেশে কেন্দ্রীয় নেতারা বলেন, বাংলাদেশের স্বার্থ ভারতের কাছে বিকিয়ে দেয়ার জন্যই বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। তিনি কারাগারের বাইরে থাকলে শেখ হাসিনা সরকারের পক্ষে ভারতের সঙ্গে একের পর এক বাংলাদেশের স্বার্থবিরোধী চুক্তি করতে পারতো না।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু ও প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শিল্পপতি আবদুল আউয়াল মিন্টু।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, ২০ দলীয় জোট নেতা ও এনডিপি চেয়ারম্যান ক্বারী মোহাম্মদ আবু তাহের।

Loading...