• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ভোলার চরফ্যাসনে আতশবাজির আগুনে যুবকের মৃত্যু

৪:৪৬ অপরাহ্ণ | সোমবার, অক্টোবর ১৪, ২০১৯ দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক- ভোলার চরফ্যাসন উপজেলায় লক্ষীপুজার আতশবাজির আগুনে দগ্ধ হয়ে মো. আমজাদ হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আমজাদ চরফ্যাসন শহরের জনতা রোডের আয়ুর্বেদিক চিকিৎসক মো. ফারুক কবিরাজের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রবিবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মো. আমজাদ হোসেন চরফ্যাসন শহরের জনতা রোডের তাদের ওষুধের দোকানের পিছনে কাজ করতেছিল। এ সময় ওই দোকানের পাশেই হিন্দু ধর্মালম্বীরা লক্ষীপুজা উপলক্ষে আতশবাজি ফুটায়। এতে আতশবাজির আগুন এসে আমজাদের শরীরের বিভিন্ন অঙ্গ জলসে যায়। পরে বাজারের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে সোমবার সকালে আমজাদের মৃত্যু হয়।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামসুল আরেফিন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, আতশবাজিতে অতিরিক্ত বারূদ থাকায় সেটি এসে আমজাদের শরীর জলসে যায়। নিহতের লাশ ঢাকা থেকে চরফ্যাসন আনা হচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবং বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Loading...