নিয়মিত তালা ঝুলছে কুলিয়ারচর প্রেসক্লাবে! পূর্ণাঙ্গ কমিটি হয়নি ১০ মাসেও

৩:১০ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ১৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ (হাওড় অঞ্চল) থেকে- ১০ মাস পেরিয়ে গেলেও কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতা নিয়ে ২০১৮ সালের ৭ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজের স্বাক্ষরিত এক পত্র মূলে গঠিত কুলিয়ারচর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি ভেঙ্গে এখনো রুপ নেয়নি পূর্ণাঙ্গ কমিটিতে।

যার ফলে কুলিয়ারচর উপজেলা সাংবাদিক সমাজের মাঝে বিরাজ করছে চাপা ক্ষোভ। ১০ মাস আগে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হলেও তাদের নিয়মিত কার্য তৎপরতা না থাকায় প্রেসক্লাবটি থাকছে তালাবদ্ধ, জমছে ময়লার স্তূপ।

প্রেসক্লাবে নিয়মিত তালা ও আহ্বায়ক কমিটির সময়সীমা ১০ মাস পেরিয়ে গেলেও পূর্ণাঙ্গ কমিটি গঠিত না হওয়ায় কুলিয়ারচরের একমাত্র সাংবাদিকদের সংগঠন প্রেসক্লাবটি কাজে আসছেনা সাংবাদিকদের।

এ ব্যাপারে সাংবাদিক মাঈন উদ্দিন বলেন, সাংবাদিকদের প্রেসক্লাব এভাবে বন্ধ থাকা উচিত না। সাংবাদিক কাইসার হামিদ বলেন, একাধিকবার ইউএনও মহোদয়ের কাছে অভিযোগ করেও এর কোন প্রতিকার পাওয়া যাচ্ছেনা।

এ ব্যাপারে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কুলিয়ারচর প্রেসক্লাবের আহ্বায়ক কাউছার আজিজ বলেন, এ ক্লাবের ব্যাপারে আমি ছাড়া কারো কোন গরজ নেই। আমরা একটা মিটিং ডেকে খুব শিগ্রই এ প্রেসক্লাবের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নিচ্ছি।

Loading...