নরসিংদীতে প্রথমবারের মতো সর্বাধুনিক কার ওয়াশ ও সার্ভিসিং সেন্টার উদ্বোধন

১০:৫৩ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ১৬, ২০১৯ ঢাকা

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার, নরসিংদী: নরসিংদীতে প্রথমবারের মতো সর্বাধুনিক পদ্ধতিতে ‘কে এম সি কার ওয়াশ এন্ড অটো সলিউশন’র উদ্বোধন হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় নরসিংদীর বাঘদী এলাকায় অবস্থিত আধুনিক এই সার্ভিসিং সেন্টারে মিলাদ মাহফিল শেষে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক পাপিয়া চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা যুব মহিলা লীগের সভাপতি তৌহিদা সরকার রুনা সহ অন্যান্য নেতাকর্মীরা। এর আগে বিকালে এলাকার গন্যমান্য সকলকে নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

কে এম সি কার ওয়াশ এন্ড অটো সলিউশনের চেয়ারম্যান পাপিয়া চৌধুরী জানান, নরসিংদীতে প্রথমবারের মতো সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর কার ওয়াশ এবং সার্ভিসিং সেন্টার চালু করা হয়েছে। এই প্রতিষ্ঠানের মাধ্যমে যেকোনো ব্যক্তিগত বা প্রতিষ্ঠানের সব ধরনের যানবাহন সর্বোচ্চ উন্নত সেবার মাধ্যমে সুরক্ষা নিশ্চিত করা হবে।

সেবাসমূহের মধ্যে রয়েছে ফোম কার ওয়াশ, স্টিম ওয়াশ, কার স্পা, ইঞ্জিন ও ব্রেক অয়েল চেক ও সার্ভিসিং, টায়ার শাইনিং, ন্যানো গ্লাস কোটিং ফর মিরর, ইঞ্জিন টিউনিং, সাসপেনশন চেকিং অ্যান্ড চেঞ্জিং, কার ইন্টেরিয়ন এক্সটেরিয়র কিট পলিশ, ওজন পিউরিফাইয়ার, ব্রেক প্যাড ইন্সপেকশন ইত্যাদি।

Loading...