• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জুতার টাকা না দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা

৩:২৪ অপরাহ্ণ | শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯ সিলেট
HOTTA

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার কালনী গ্রামে মুতি মিয়া (৬০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত কৃষক ওই গ্রামের মৃত শুকুর মিয়ার পুত্র। বৃহস্পতিবার রাত ৮ টায় কালনী গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন পুর্বে শহরের বেবিস্ট্যান্ড এলাকার ব্যবসায়ী মোস্তফা মিয়ার দোকান থেকে বাকীতে জুতা ক্রয় করেন মুতি মিয়া। কিন্তু দিনের পর দিন পেরিয়ে গেলেও পাওনা টাকা ফেরত দেননি মুতি। এরই জের ধরে উল্লেখিত সময়ে ওই ব্যবসায়ীর আত্মীয় একই গ্রামের নইম উল্ল্যাহর পুত্র ফুল মিয়াসহ তার লোকজন মতি মিয়াকে ডেকে নেয়। এসময় তাদের মধ্যে শুরু হয় বাকবিতন্ডা। একপর্যায়ে তাদের বেধড়ক পিটনীতে আহত হন মতি। পরে তাকে গুরুত্বর অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত মুতি মিয়ার সাথে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল ফুল মিয়া ও একই গ্রামের নুর মিয়ার। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে ইউপি সদস্য লুৎফুর রহমান সাস্তু জানান, নিহত মুতি মিয়া ও ফুল মিয়া একই গোষ্ঠির লোক। তাদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় মারপিট করতে দেখে তিনিসহ স্থানীয় লোকজন মুতি মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ দেবাশীষ রায় জানান, প্রাথমিক ভাবে দেখা গেছে নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্তের রিপোর্ট না পেলে বুঝা যাবে না। সদর মডেল থানার এস.আই শাহিদ মিয়া জানান, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Loading...