• আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মেহেরপুরে ব্রাক কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

৪:১৯ অপরাহ্ণ | রবিবার, অক্টোবর ২০, ২০১৯ খুলনা, দেশের খবর

মো: মনিরুল ইসলাম মনির, মেহেরপুর প্রতিনিধি- মেহেরপুর আহমদ আলী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের কাছে ব্রাক কর্মকর্তাকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার ভোরের দিকে ব্র্যাক কর্মকর্তা জাহিদ হাসান যশোর কেশবপুর নিজ কর্মস্থলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা জায়, এদিন সকালে প্রাথভ্রমনে যেয়ে ঘটনাস্থলে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে খবর দিলে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আহত ব্র্যাক কর্মকর্তা কুষ্টিয়া কুমারখালী উপজেলার খয়েরচারা গ্রামের দীন মোহাম্মদের ছেলে। জানাগেছে জাহিদ হাসান যশোরের কেশবপুর ব্র্যাক অফিসের প্রোগ্রাম অফিসার।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ দারা খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার ভোরের দিকে জাহিদ হোসেন হোন্ডা সাইন ১২৫ সিসি মোটরসাইকেল যোগে কর্মস্থলে উদ্দেশ্যে রওনা দেন। তাকে মেহেরপুর শহরের অদুরে আহমদ আলী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ এর সামনের সড়কে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। মোটর সাইকেলটি উদ্ধারের চেষ্টা চলছে।

জাহিদ হোসেনকে ৩ মাস পূর্বে মেহেরপুর থেকে যশোর ক্য্যশবপুর শাখায় বদলি করা হয়। তার পরিবার মেহেরপুর তাহের ক্লিনিক পাড়ায় বসবাস করছে। গত বৃহস্পতিবার জাহিদ হোসেন ছুটিতে বাড়ি আসে। রবিববার ভোরের দিকে কর্মস্থলের উদেশ্যে রওনা দেওয়ার পর এ ঘটনা ঘটে।

Loading...