• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

ফেনী আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মঞ্চ মাতাবেন মমতাজ-ডলি সায়ন্তনী

৯:২৩ অপরাহ্ণ | রবিবার, অক্টোবর ২০, ২০১৯ চট্টগ্রাম
doli

আবদুল্লাহ রিয়েল,ফেনী: ফেনী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। রঙ-বেরঙের সাজসজ্জার পাশাপাশি রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও। নেতাকর্মীদের মাতাতে অংশ নেবেন জনপ্রিয় কন্ঠশিল্পী ও ব্র্যান্ড শিল্পীরা। এদের মধ্যে একজন বর্তমান জাতীয় সংসদের সদস্যও রয়েছেন।

সাংস্কৃতিক উপ-কমিটির আহবায়ক পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আগামী ২৬ অক্টোবর ফেনী জেলা আওয়ামীলীগের সম্মেলনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্থানীয় শিল্পীদের পাশাপাশি পার্থবড়–য়ার ব্র্যান্ডের শিল্পীরা অংশ নেবেন। এছাড়া জনপ্রিয় লোকসংগীত শিল্পী সংসদ সদস্য মমতাজ বেগম ও ডলি সায়ন্তনী। জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক পর্ব আয়োজনে নেতাকর্মীরা বেশ উপভোগ্য হবে।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আকরামুজ্জামান জানান, সম্মেলন জমকালো ও বর্ণাঢ্য করতে নানা প্রস্তুতি নেয়া হয়েছে। বিভিন্ন উন্নত রাষ্ট্রের বর্ণিল আয়োজনের মতো শহরকে সাজানোর পরিকল্পনা রয়েছে। ইতিমধ্যে কাজও চলছে সমানতালে। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সহ আমন্ত্রীত অতিথিদের ছবি সংবলিত বিশালাকৃতির বিলবোর্ড টানানো হয়েছে। স্বাগত জানাতে নির্মিত হচ্ছে তোরণ।

Loading...