• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাপাহারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর ডাকাতির নাটক!

৫:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, অক্টোবর ২১, ২০১৯ রাজশাহী
Naogaon

নয়ন বাবু,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে শনিবার দিবাগত রাতে উপজেলার বিদ্যানন্দী (বাহাপুর) গ্রামে নিজ স্ত্রীকে ঘুমের ঘোরে শ্বাস রোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী নজরুল ইসলাম। এ বিষয়ে নিহত গৃহবধুর স্বামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সাপাহার থানা সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে প্রতি দিনের মতো তাদের সংসারে পারিবারিক কলহের জেরে ঝগড়া লেগেছিল। স্ত্রীর মুখের ভাষা খারাপ হওয়ায় স্বামী নজরুল ইসলাম ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে বহু নাটকের পর স্বীকার করেছে পাষন্ড স্বামী নজরুল।

তবে নিহতের স্বামী নজরুল ইসলাম একসময় ঘটনাটি অন্য দিকে গড়িয়ে দেওয়ার জন্য গৃহবধুর ডাকাতির  ঘটনা বলে নাটক শুরু করে। ঘাতক স্বামী তার স্বীকে হত্যা করার পর এক নাটক শুরু করে। নিজে নিজের মুখে কসটেপ ও হাত পিছনে করে বেধে বাড়ি থেকে বের হয়ে পাশের বাড়ির এক লোকের দরজায় ডাকাডাকি করলে পাশের বাড়ির লোকজন সহ গ্রামের কিছু লোক বেরিয়ে আসে এবং তাকে তার মুখে কসটেপ আটানো ও হাত ২টি পিছনের দিকে গামছা দিয়ে বাধাঁনো অবস্থায় দেখতে পায়। এ সময় তারা তার মুখের টেপ ও বাধঁন খুললে সে তাদেরকে বলে যে আমার বাড়ীতে ডাকাত দল প্রবেশ করেছে, তারা আমার ছেলেকে কুপের মধ্যে ফেলে দিতে চায় আপনারা আমার ছেলেকে বাঁচান বলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। গ্রামের লোকজন তার বাসায় ছুটে এসে দেখতে পায় বিছানায় তার স্ত্রী রুমী (২৫) অচেতন অবস্থায় পড়ে রয়েছে ও সন্তান রাফি (২) ঘুমন্ত অবস্থায় রয়েছে। স্থানীয় লোকজন তাৎক্ষনিক তাকে ও তার স্বামী নজরুল ইসলামকে সেখান থেকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক গৃহবধু রুমীকে মৃত ঘোষনা করেন এবং স্বামী নজরুল কে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর ঘাতক স্বামী নজরুল নাটক শুরু করে। নাটকের একপর্যায়ে তার চালাকি বুজতে পারে পুলিশ।

নজরুলের চালাকি বুজতে পেরে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে একপর্যায়ে ঘাতক নজরুল পুলিশের কাছে স্বীকার করেন সে নিজে শ্বাস রোধ করে তার স্ত্রী রুমী কে হত্যা করেছে।

সাপাহার থানার অফিসার  ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে সুরতাহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। স্বামী ঘাতক নজরুল ইসলাম ডাকাতির নাটক করে বাঁচতে চেয়েছিল তবে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে  তার স্ত্রীকে নিজ হাতে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন। ঘাতক নজরুল কে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। বর্তমানে ঘাতক স্বামী নজরুল থানা হাজতে রয়েছেন বলেও ওসি আব্দুল হাই জানিয়েছেন।

ঘটনার পর রাত সাড়ে ৩টার দিকে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত গৃহবধুর পিতা রমজান আলী ও বড় আব্বা নুরমোহাম্মাদ প্রথম থেকেই দাবী করে বলেছেন, তাদের মেয়েকে জামাই নজরুল হত্যা করে ডাকাতির নাটক সাজিয়েছেন। তাদের বাড়ী ধামইরহাট উপজেলার ফতেপুর গ্রামে। হত্যাকারী নজরুলের সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়েছেন গৃহবধু রুমীর বাবা।

Loading...