জীবনমৃত্যুর সন্ধিক্ষণে অভিনেতা হুমায়ূন সাধু

৫:০০ অপরাহ্ণ | সোমবার, অক্টোবর ২১, ২০১৯ বিনোদন
sadhu

বিনোদন ডেস্কঃ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধু। রাখা হয়েছে লাইফ সাপোর্টে। রোববার দিবাগত রাত ২টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়।

হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার বলেন, অস্ত্রোপচারের জন্য শিগগিরই হুমায়ূনকে বিদেশে নেওয়া হবে। তবে কোন দেশে নেয়া হবে সেটি এখনো নিশ্চিত হয়নি।

ফরিদা আক্তার বলেন, ‘৫ অক্টোবর জ্বর থাকা অবস্থায় হুমায়ূন সাধুকে প্রথমে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে ইনফেকশন ধরা পড়েছিল। কিছুদিন সে কথা বলতে পারছিল না। পরে চিকিৎসকরা জানান, তার ব্রেন স্টোক হয়েছে।

এরপর অবস্থা উন্নত না হলে তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রাতে আবার দ্বিতীয়বার ব্রেন স্টোক করলে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার জরুরি অস্ত্রোপচার প্রয়োজন। আমরা চিকিৎসকদের পরামর্শে ওকে বিদেশ নিয়ে যাচ্ছি।’

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হুমায়ূন সাধু এর আগে স্টোক হয়েছিল। চিকিৎসকের পরামর্শে আমরা তাকে বিদেশে নেওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু গত রাতে তার দ্বিতীয় দফায় স্টোক হয়। তাই এখন লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

উল্লেখ্য হুমায়ূন সাধু নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে মিডিয়ায় আসেন। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। সর্বশেষ ‘চিকন পিনের চার্জার’ নাটক দিয়ে বেশ আলোচনায় আসেন হুমায়ূন সাধু। নির্মাণ করেছেন অনেক নাটক।

শিগগির চলচ্চিত্র নির্মাণ করার কথাও রয়েছে তার। গত একুশে বইমেলায় ‘ননাই’ নামে একটি গল্পগ্রন্থও প্রকাশ হয় হুমায়ূন সাধুর।

Loading...