• আজ ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সিলেট যাচ্ছেন ‘খালেদা জিয়া’

৫:৫৭ অপরাহ্ণ | সোমবার, অক্টোবর ২১, ২০১৯ সিলেট
sylet

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের আগমণের শতবর্ষপূর্তি অনুষ্ঠান সিলেটে আগামী ৭ ও ৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার দুপুরে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা জানিয়েছেন অনুষ্ঠান উদযাপন পর্ষদের আহবায়ক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

তবে, মতবিনিময়ন সভার এক পর্যায়ে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরতে উদযাপন পর্ষদের যুগ্ম সদস্য সচিব আমিনুল ইসলাম চৌধুরী বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে কে উপস্থিত থাকবেন সেটি ঠিক না হলেও সমাপনী সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

আমিনুল ইসলাম চৌধুরী লিটন বিস্তারিত বিবরণ মৌখিকভাবে তুলে ধরার একপর্যায়ে বলেন, ‘আপনারা জানেন, আট দিনব্যাপী এই অনুষ্ঠানমালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’। লিটনের এমন বক্তব্যের পর সম্মেলনস্থলে উত্তেজনা দেখা দেয়। প্রথমেই তীব্র প্রতিবাদ করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট একাংশের যুগ্ম-সম্পাদক ও থিয়েটার ৭১ সিলেটের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ বাদশা গাজী ও জাতীয় শিশু-কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাটের সিলেট জেলা আহ্বায়ক মোহাম্মদ আঙ্গুর মিয়া।

এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী উত্তেজিত হয়ে আমিনুল ইসলাম লিটনকে ধমক দিয়ে বক্তব্য বন্ধ করার নির্দেশ দেন।

ভুলবশত শেখ হাসিনার পরিবর্তে খালেদা জিয়ার নাম বলে ফেলেন তিনি। পরে তিনি এ ভুলের জন্য পর্ষদের আহবায়কের কাছে ক্ষমা চেয়েছেন।

Loading...