• আজ ৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নোবিপ্রবি’র বাসের ধাক্কায় যুবক নিহত

৫:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ২২, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় বাসের ধাক্কায় আব্দুর রহিম (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর বাসটি আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কবিরহাট-বসুরহাট সড়কের করালিয়া এলাকার ইকরা মডেল মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম কবিরহাট উপজেলার বাটাইয়া ইউনিয়নের শুক্লামদ্ধি গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি বাইসাইকেল নিয়ে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন আব্দুর রহিম। পথে সে বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় পৌঁছলে শিক্ষার্থী নিয়ে ছেড়ে আসা নোবিপ্রবির একটি বাস তাকে পিছন থেকে ধাক্কা দিলে সড়কে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার এবং গাড়িটি আটক করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বাসটি আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading...