• আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বখাটেদের থেকে উদ্ধার করে স্কুলছাত্রীকে ধর্ষণ করল দুই সন্তানের জনক!

৭:০২ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় সপ্তম শ্রেণি পড়ূয়া এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে দুই সন্তানের জনকের বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধায় বাউফল পৌরসভার ৬নং ওয়ার্ডের শেরে বাংলা সড়কের বাংলালিং টাওয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষিত ওই ছাত্রী উপজেলার দক্ষিন ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্রী। ধর্ষক মানিক সরদার (৩২) ওই এলাকার আপ্তের আলী সরদারের ছেলে। এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ছাত্রী জানায়, মঙ্গলবার সন্ধার দিকে স্থানীয় এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথে কিছু বখাটে ছেলেরা তাকে উত্ত্যক্ত করায় বাড়ির পাশে মানিক সরদার তাকে নিরাপদে বাড়ি পৌঁছে দিবে বলে দাঁড়াতে বলে। পড়ে তাকে জোর করে টাওয়ারের পাশেই একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রী বাড়িতে তার বাবা মায়ের কাছে ঘটনাটি বললে বাবা স্থানীয়দের নিয়ে ধর্ষক মানিককে আটক করে পুলিশে সোপর্দ করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় বাউফল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ এর ১ ধারায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ধর্ষক মানিককে আদালতে প্রেরণ করা হয়, এবং ছাত্রীকে পরীক্ষা করার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Loading...