ভোলার ঘটনার প্রতিবাদে হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

৯:৫৭ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ সিলেট
vola

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ মহানবী হযরত মুহম্মদ (দঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলায় নবী প্রেমিক তৌহিদী জনতার সমাবেশে পুলিশের গুলি বর্ষণে হত্যাকান্ডের ঘটনার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে হবিগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে জেলা বিএনপি।

বুধবার দুপুর সাড়ে ১২টায় শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জি কে গউছ।

জি কে গউছ বলেন, আল্লাহ ও নবীপ্রেমিকদের রক্ত ঝরিয়ে ক্ষমতার বেশীদিন টিকে থাকা যাবে না। তিনি কটুক্তিকারি ও হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জোর দাবি জানান

।পৌর বিএনপির আহ্বায়ক গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে এবং জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাজী নুরুল ইসলাম ও হাজী এনামুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন-জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এম জি মুহিত, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমাস কাজল,জেলা কৃষকদলের আহ্বায়ক মাহবুবুর রহমান আউয়াল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল হক শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ।

Loading...