প্রতিদিন শ্যাম্পেন দিয়ে গোসল করেন এই মহিলা!

১০:০৫ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ চিত্র বিচিত্র
kamalia

চিত্র বিচিত্র ডেস্কঃ পৃথিবীতে মানুষ তার শখ পূরণের জন্য কত কিছুই না করে থাকেন। শখ পূরণে কোটি কোটি টাকা খরচ করার মানুষের অভাব নেই পৃথিবীতে। আর তেমনই একজন হলেন, কামালিয়া জহুর। তিনি গোসল করতে কয়েক কোটি টাকার শ্যাম্পেন খরচ করেন।

পাকিস্তানী বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মুহাম্মদ জহুরের স্ত্রী কামালিয়া। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে একজন ইউক্রেনিয়ান। পেশায় একজন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মুহাম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন।

কামালিয়া ও মুহাম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মুহাম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২জন পরিচারক যা দেখোশোনা করেন। এদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লাখ টাকা।

বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৪ লাখ টাকার।

এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন। গোসলের জন্য আমরা জল ব্যবহার করি। কিন্তু গোসলের জন্য পানি একেবারেই না-পছন্দ কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি।

আসলে গোসলের জন্য পানি নয়, পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতিদিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন।-আনন্দবাজার

Loading...