‘উন্নত সেবা নিশ্চিত করতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’- পরিকল্পনামন্ত্রী

১১:২৯ অপরাহ্ণ | শুক্রবার, অক্টোবর ২৫, ২০১৯ সিলেট
pori

সুনামগঞ্জ প্রতিনিধিঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, আমাদের এখানে অবকাঠামো ও দক্ষ জনবলের কিছুটা অভাব রয়েছে। তারপরও আমরা দেশের চিকিৎসা খাতকে আরও উন্নত করার জন্য সরকার কাজ করে যাচ্ছে। যার ফলে আমাদের দেশে ভাল চিকিৎসা প্রতিষ্ঠান এবং ভাল সেবা পাচ্ছে জনগন। দেশের চিকিৎসা খাতকে আরও উন্নত করতে হলে আমাদের মানসিকতা পরিবর্তন করতে হবে। এখন মানুষের উন্নত সেবা নিশ্চিত করার জন্য আমাদের প্রতিটি ক্ষেত্রে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

শুক্রবার (২৫ অক্টোবর) জগন্নাথপুর ৫০ শয্যা হাসপাতালের তৃতীয় তলা ভবনের পুরুষ ওয়ার্ডের কেবিন রুমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিকআহমেদ, সিভিল সাজন ডাঃ আশুতোষ দাশ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজ আলম মাসুম,মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলার পরিবার পরিকল্পনা স্বাস্থ্য ডাঃ মধু সুধন ধর,ডাঃ শারমিন আরা আশা, মোহাম্মদ আবু তাহের কামালীর সভাপতিত্বে ও আব্দুল ওয়াহিদের পরিচালনায় বক্তব্য রাখেন,থানার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, মিরপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুর হক শিরিন।

এছাড়াও জগন্নাথপুর উপজেলা উন্নয়ন সংস্থা যুক্তরাজ্যের উদ্যোগে ও স্বাস্থ্য অধিদপ্তরের অনুমতিক্রমে জগন্নাথপুর উপজেলা হাসপাতাল ক্যাম্পাসের প্রশিক্ষণ ভবনের পাশে মরচুয়ারী (লাশ হিমাগার) উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

Loading...