• আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদক কারবারীকে ধরিয়ে দিলে ৫ হাজার টাকা পুরস্কার!

৬:৩৬ অপরাহ্ণ | শনিবার, অক্টোবর ২৬, ২০১৯ দেশের খবর, ময়মনসিংহ

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে মাদক কারবারিদের বিরুদ্ধে প্রশাসনকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করে ধরিয়ে দিলে পাঁচ হাজার টাকার প্রাইজবন্ড দিবেন বলে ঘোষনা দিয়েছন এমপি তুহিন।

শনিবার নান্দাইল মডেল থানার আয়োজিত ‘কমিউনিটি পুলিশিং ডে-২০১৯’ এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে নান্দাইল আসনের টানা দুইবারের এমপি আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন এ ঘোষনা দেন।

তিনি বলেন, মাদক কারবারীকে ধরিয়ে দিলে পাঁচ হাজার টাকার প্রাইজবন্ড উপহার দিবেন। এবং মাদক দ্রব্য অপরাধীদের বিরুদ্ধে যে ব্যক্তি তথ্য দিয়ে প্রশাসনকে সহযোগীতা করে মাদক কারবারীকে ধরিয়ে দিবেন তার তথ্য গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশে ভালো-মন্দ চিহ্নিত করার সময় তৈরী করেছেন এবং দূর্নীতি প্রতিরোধে তিনি নতুন দিগন্ত উম্মোচন করেছেন।

প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতা থাকতে কোন মাদককারবারী, জুয়া-ক্যাসিনোরা কোন ভাবেই ছাড় পাবে না। পরে তিনি ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানান।

এছাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বিশেষ অতিথির বক্তেব্যে বলেন, এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনের হাত ধরে নান্দাইলে জুয়া, হাউজি বন্ধ করা হয়েছে। তাঁর দৃঢ় প্রচেষ্টা ও প্রশাসনের সহযোগীতায় বর্তমানে জুয়া, হাউজি বা কোন ধরনের কোন ক্যাসিনোর প্রভাব নান্দাইলে নেই। ঠিক তেমনি নান্দাইল থেকে মাদক ও বাল্যবিবাহ নির্মূল করার লক্ষ্যে সংসদ সদস্য ও প্রশাসনকে যার যার অবস্থান থেকে বিভিন্ন ভাবে তথ্য দিয়ে সহযোহতা করার জন্য সকলকে অনুরোধ জানান।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদের সার্বিক পরিচালনায় ও ওসি তদন্ত আবুল হাসেমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহিম সুজন, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, সাংবাদিক এ্যাডভোকেট হাবিবুর রহমান ফকির, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মাজাহারুল হক ফকির প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় আমন্ত্রিত অতিথি হিসাবে জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও পুলিশিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading...