• আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাইনুল ও রহিমকে ‘সাহিত্য মঞ্চ’র পক্ষ থেকে সংবর্ধনা

৬:৪৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯ চট্টগ্রাম
Chadpur

স্টাফ রিপোর্টার: সম্প্রতি ভারতের দিল্লিতে অনুষ্ঠিত ৫৭তম সার্ক সাহিত্য সম্মেলনে অংশ গ্রহণ করায় সাহিত্য মঞ্চের সভাপতি মাইনুল ইসলাম মানিক ও সাধারণ সম্পাদক আশিক বিন রহিমকে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে।

২৮ অক্টোবর সোমবার সন্ধ্যায় শহরের রিভার কুইজিন রেস্তোরায় সাহিত্য মঞ্চের পক্ষ থেকে তাদেরকে উত্তরীয় এবং ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানানো হয়।

সাহিত্য মঞ্চের ভারপ্রাপ্ত সভাপতি কবি আসাদুল্লা কাহাফের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক কবি ওমর ফারুক প্রিন্সের প্রাণবন্ত সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রকাশনা সম্পাদক কবি আনিস আরমান, তথ্য ও গবেষণা সম্পাদক নুসরাত জেরিন, শিক্ষা বিষয়ক সম্পাদক আইরিন সুলতানা লিমা, সংস্কৃতি সম্পাদক মারিয়া ফারজানা, নির্বাহী সদস্য নার্গিস তন্বী , মিঠুন ত্রিপুরা, বিথী নন্দী, ইমরান শাকির ইমরু ও জাহিদুল ইসলাম।

বক্তারা বলেন, দক্ষিণ এশিয়ার ৭টি দেশের লেখকদের অংশগ্রহণে ভারতের নয়াদিল্লিতে ৫৭তম সার্ক সাহিত্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই মঞ্চে সাহিত্য মঞ্চের সভাপতি  ও সাধারণ সম্পাদক কথা বলেছেন এবং ইংরেজি ভাষায় অনূদিত তাদের কবিতা পাঠ করেছেন, যা সাহিত্য মঞ্চ তথা চাঁদপুরের জন্যে গর্বের বিষয়। তাদের এই অর্জনে সাহিত্য মঞ্চ ও চাঁদপুরবাসী গর্বিত। আমরা এই দুই লেখকের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

উল্লেখ্য: কবি ও লেখক মাইনুল ইসলাম মানিক ও আশিক বিন রহিমকে গত ২৪ অক্টোবর কলকাতার ‘চারুকণ্ঠ’ এবং ২৫ অক্টোবর জোড়াসাঁকো সাহিত্য পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।

Loading...