তাবলীগ জামাতে গিয়ে মোবাইল ও টাকা চুরি অভিযোগে যুবক শ্রীঘরে

৬:০৮ পূর্বাহ্ণ | বুধবার, অক্টোবর ৩০, ২০১৯ সিলেট
Nabiganj Masud

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:  তাবলীগ জামাতে কাকরাইল থেকে খাগড়াছড়ি গিয়ে ৮টি মোবাইল ফোন ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়ে এসে পুলিশের খাঁচায় বন্দি হলো নবীগঞ্জের মাসুদ মিয়া (২৯) নামের যুবক। সে নবীগঞ্জ সদর ইউনিয়নের গুজাখাইড় গ্রামের জয়তুন মিয়ার পুত্র।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে নবীগঞ্জ শহরতলীর থানা পয়েন্ট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, নবীগঞ্জের মাসুদ মিয়া প্রায় ১২ দিন পূর্বে তাবলীগ জামাতে অংশগ্রহন করার জন্য তাদের প্রধান কেন্দ্র ঢাকা কাকরাইল মসজিদে যায়। সেখান থেকে তাবলীগের জামাতে আজিজুল হাকিমকে দল প্রধান (আমীর) করে ১৭ সদস্যের একটি দল কাকরাইল থেকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ৪০ দিনের জন্য তাবলীগে যায়। সেখানে রাতের আধারে প্রত্যেক সদস্যের রক্ষিত প্রায় ৫০ হাজার টাকা ও আইফোন, ওয়ালটন, অপ্প, সিম্পনী, নকেয়াসহ ৬ টি মোবাইল ফোন চুরি করে নিয়ে নবীগঞ্জে পালিয়ে আসে।

এ ঘটনায় তাদের দল প্রধান (আমীর) আজিজুল হাকিম বাদি হয়ে গত সোমবার খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। সেখান থেকে এ মামলাটি হস্তান্তর করা হয় নবীগঞ্জ থানায়। এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের নির্দেশে থানার এসআই সাইফুল ইসলাম, এসআই ফখরুজ্জামানসহ একদল পুলিশ অভিযান চালিয়ে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট থেকে তাকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ৩ টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, খাগড়াছড়ির মানিকছড়ি থানায় তাবলীগের আমীর কর্তৃক দায়েরকৃত মামলায় নবীগঞ্জের মাসুদকে গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, এ ছাড়াও তার বিরুদ্ধে ইতিপূর্বে থানায় বিভিন্ন আইনের ৪ টি মামলা রয়েছে।

Loading...