বগুড়ার শেরপুরে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার, একই পরিবারের আটক ৪

১০:৩২ অপরাহ্ণ | বুধবার, অক্টোবর ৩০, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে আশিক নামের আট বছরের শিশুর বস্তাবন্দী লাশ ৩০ অক্টোবর বুধবার সন্ধ্যায় উদ্ধার করছে পুলিশ, এ হত্যার দায়ে একই পরিবারের চারজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সুত্রে জানা যায়, ৩০ অক্টোবর বুধবার দুপুরে বাড়ির পার্শ্বে খেলাধুলা করা অবস্থায় নিখোঁজ হয় শিশু আশিক। পরিবারের লোকজন এলাকাসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও আশিকের কোন খোঁজ পায়নি। খোঁজাখুঁজির এক পার্যায়ে প্রতিবেশি সুরুজ্জামানের বাড়ির লোকজনের আচরন সন্দেহজনক হলে, আশিকের পরিবারের লোকজন ও এলাকাবাসী তার বাড়িতে গিয়ে খোঁজাখুঁজি শুরু করলে খাটের নীচে বস্তা বন্দী আশিকের মরদেহ বের হয়।

পরে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. ৪ ঘন্টা পূর্বে মৃত্যু হয়েছে বলে জানান। এসময় লোকজন ওই বাড়ি ঘেরাও করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সুরুজ্জামান (৫০) তার স্ত্রী পারভীন বেগম (৪৫) ছেলে সোহাগ (২৬) এবং অপর ছেলে তুহিনকে (১৩) আটক করে।

স্থানীয়রা জানান, শিশুটির মরদেহ উদ্ধারের পর তার হাত-পা বাধা ছিল এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। সুরুজ্জামানের পরিবারের লোকজন মরদেহ বস্তায় ভরে গুম করার চেষ্টার সময় তাদের আচরনবিধি প্রতিবেশীদের সন্দেহ হলে ঘরে গিয়ে বস্তা বন্দি লাশ দেখতে পায়।

এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, শিশুটিকে হত্যার কারন এখনও জানা যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে সুরুজ্জামানের ছোট ছেলে সিয়াম বাবু ওরফে তুহিন খেলা নিয়ে দ্বন্দে মাথায় আঘাত করলে শিশুটির মৃত্যু হয়। এরপর পরিবারের লোকজন লাশ গুম করার চেষ্টা করে।

Loading...