• আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

১:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ৩১, ২০১৯ দেশের খবর, রংপুর

ফরহাদ আকন্দ, স্টাফ রিপোর্টার- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে বিলে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা আইজল মিয়া (৪০) ও ভাতিজা উজ্জ্বল মিয়ার (১৮) মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন হারুন (৩৫) নামে আরও এক যুবক।

বুধবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদারপুর গ্রামে কাতলামারি বিলে এ ঘটনা ঘটে।

আইজল মিয়া একই ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামের মৃত্যু ছফুর উদ্দিনের ছেলে ও উজ্জ্বল মিয়া একই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় , রাতে বাড়ির পাশে কাতলার বিলে মাছ ধরতে যান আইজল ও উজ্জ্বলসহ স্থানীয় কয়েকজন। এসময় বিলের পাশের ধানের জমিতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে আইজল ও উজ্জ্বল ঘটনাস্থলেই মারা যান। আহত হন হারুন মিয়া নামে এক যুবক।

এদিকে নিহতদের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, বাড়ি থেকে ধানের জমিতে বিদ্যুতের লাইন নিয়ে যান ওই গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে ফুল মিয়া। কিন্তু তিনি বাঁশের খুঁটি ব্যবহার না করে বিদ্যুতের লাইন জিআই তারের সঙ্গে মাটিতে ফেলে রাখেন। ফলে এ হতাহতের ঘটনা ঘটে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত হারুনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Loading...