হবিগঞ্জে ট্রাক চাপায় কিশোর নিহত, গুরুতর আহত ১

১:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, অক্টোবর ৩১, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের চুনারুঘাটে ট্রাক চাপায় ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। অপর আরোহী গুরুতর আহত হয়েছে।

গতকাল বুধবার রাত ৯ টায় চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কে পৌরসভার উত্তর বাজারস্থ সুলিলা নিবাসের সামনে এ ঘটনাটি ঘটেছে।

আহত সূত্রে জানা যায়, চুনারুঘাট উপজেলর সদর শ্রীকুটা বাজার থেকে ছেরে মোটর সাইকেল যোগে দুই আরোহী পৌর শহরের উত্তর বাজারে সুলিলা নিবাসের কাছে পৌঁছলে অপরদিক চুনারুঘাট থেকে ছেরে আসার ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছে এবং অন্যজন গুরুতর আহত হয়েছে।

নিহত মোটর সাইকেল আরোহী উপজেলার চুনারুঘাট সদর ইউপির জাজিউতা গ্রামের নিতাই দেবনাথের ছেলে হৃদয় দেবনাথ (১৫)। সে চুনারুঘাট বাজারে একটি মোটরসাইকেল গ্যারেজে মেকানিজ হিসেবে কাজ করতো। অপরজনকে আশংকাজনক অবস্থায় একই ইউনিয়নের নরপতি গ্রামের মহরম আলী ছেলে রাজু (২০) কে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবন্থা খুবই গুরুতর বলে চুনারুঘাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এ ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই সামিউল ইসলাম লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এদিকে পুলিশ ট্রাক চালককে আটক করেছে।

স্থানীয় জনগণ জানান, সাবেক এই মহাসড়কের দুই পাশে প্রতিদিনই অবৈধ ট্রাক দাড় করা থাকে। এতে প্রতিদিনই ঘটছে ছোট বড় দুর্ঘটনা। প্রশাসনের নিকট জনসধারণের দাবী সড়কে এই অবৈধ পার্কিং বন্ধ না করলে দুর্ঘটনা বাড়তে থাকবে।

Loading...