হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত আটক

১১:৩১ পূর্বাহ্ণ | শনিবার, নভেম্বর ২, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর থেকে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম। এর আগে বৃহস্পতিবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজামপুর ইউনিয়নের কালকারচক গ্রামের কলাবাগান থেকে দু’জনকে আটক করা হয়। এ সময় বাকিরা পালিয়ে যায়।

আটকৃতরা হলো- আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিম বাগ গ্রামের আন্তঃজেলা ডাকাত দল ও নিহত ডাকাত কুদরত বাহিনীর সহকারী কমান্ডার মৃত আরব আলীর পুত্র সাইদুল মিয়া (৩০) ও বি-বাড়িয়া সদরের ভাদুঘর গ্রামের মৃত আবুল কালামের পুত্র হানিফ মিয়া (৪০)।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশের দুটি টিম কলা বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান ২ রাউন্ড কার্তুজ, ৫ টি রামদা, দুটি শাবুল, ৫ টি কাল কাপড়ের মুখোশ, ৭টি লাইলনের রশি, ২টি টর্চ লাইট জব্দ করা হয়।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে আন্তঃজেলায় কয়েক ডজন ডাকাতি ছিনতাইসহ বিভিন্ন মামলা রয়েছে। এ ঘটনায় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জহির আলী বাদি হয়ে অস্ত্র ও ডাকাতির আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

Loading...