• আজ ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

‘স্বৈরাচারী কর্মই তাদের ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাবে’- ফখরুল

১০:০১ অপরাহ্ণ | শনিবার, নভেম্বর ২, ২০১৯ জাতীয়
fok

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ অনিয়মতান্ত্রিকভাবে রাষ্ট্র পরিচালনা করলে তাদের নিশ্চয়ই একদিন পতন হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, রাষ্ট্র, সমাজ, রাজনীতি সবকিছুই একটি নিয়মের মধ্যে চলবে এটাই স্বাভাবিক। নিয়ম বহির্ভূত কোনো কর্ম কারোর জন্য মঙ্গল বয়ে আনতে পারে না।

শনিবার সকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর উত্তরা বাসভবণে সৈজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি এসব কথা বলেন। এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতৃবৃন্দ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পূর্ণাঙ্গ কমিটির দেয়ার কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

এ সময় নারায়ণগঞ্জ বিএনপির নেতাদের সঠিকভাবে নেতৃত্ব ও সংগঠনকে আরো শক্তিশালী করে বেগম জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, প্রথম যুগ্ম সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

Loading...