• আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালাল নারী

১১:১৮ পূর্বাহ্ণ | রবিবার, নভেম্বর ৩, ২০১৯ দেশের খবর, রংপুর

সময়ের কণ্ঠস্বর, গাইবান্ধা- গাইবান্ধার সাঘাটা উপজেলায় চালককে মিষ্টি কিনতে দোকানে পাঠিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছেন এক নারী।

শনিবার (২ নভেম্বর) দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। অটোচালক সাব্বির হোসেন সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের বেলায়েত হোসেনের ছেলে।

অটোরিকশা চালক সাব্বির হোসেন জানান, আজ দুপুরের দিকে অটোরিকশা নিয়ে সাঘাটা উপজেলা পরিষদ চত্বর থেকে বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় আসেন। এ সময় অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী তার সঙ্গে থাকা এক নারীকে অসুস্থ বলে অটোরিকশায় উঠিয়ে দেন। কিন্তু তখনো জানাননি এই মহিলাকে কোথায় নিয়ে যেতে হবে। তার আগেই ওই অজ্ঞাত মোটরসাইকেল আরোহী অটোরিকশাটিকে সড়কের ধারে নিরাপদে সাইড করে রাখতে বলেন। এবং আরও বলেন সামনের দোকান থেকে আমি মিষ্টি কিনে দিচ্ছি। আপনি একটু আমার সঙ্গে এসে নিয়ে যান। এই বলে তাকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে ১০০/১৫০ মিটার সামনে একটি মিষ্টির দোকানের সামনে নিয়ে নামিয়ে দেন।

সাব্বির আরও জানান, এরপর মোটরসাইকেল ঘোরানোর কথা বলে ওই ব্যক্তি দ্রুত সটকে পড়েন। ওখান থেকে তিনি তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় এসে দেখেন তার রিকশা ও নারী যাত্রী উধাও।

কয়েক মাস আগে ১ লাখ ৫৭ হাজার টাকা দিয়ে অটোরিকশা কিনেছিলেন সাব্বির। এটিই ছিল তার পরিবারের আয়ের একমাত্র সম্বল। এ ঘটনায় তিনি পুলিশে অভিযোগ দিয়েছেন।

জানতে চাইলে বোনারপাড়া পুলিশ তদন্তকেন্দ্রে ইনচার্জ পরিদর্শক এনায়েত হোসেন বলেন, “অটোরিকশাটি উদ্ধার ও ছিনতাইয়ে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।”

Loading...